গাজীপুরে ট্রাফিক পুলিশকে থাপ্পড়, নারী কাউন্সিলর আটক

গাজীপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-30 07:07:42

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) ট্রাফিক বিভাগের দুই কনস্টেবলকে থাপ্পড় দেওয়ার অভিযোগে সিটি করপোরেশনের সংরক্ষিত মহিলা আসনের এক কাউন্সিলরকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৪ মার্চ) দুপুর দেড়টার দিকে নগরীর চান্দনা চৌরাস্তা এলাকায় গাড়ির মোড় (ইউটার্ন) নেওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

আটক রুহুন নেছা (৪০) গাজীপুর সিটি করপোরেশনের ৩১, ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর এবং গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক।

জিএমপির ট্রাফিক বিভাগের (উত্তর) সহকারী কমিশনার জি.এম. মাজহারুল ইসলাম বার্তা২৪.কম-কে বলেন, প্রাইভেটকারে গাজীপুরের ভোগরা থেকে জাগ্রত চৌরঙ্গীর পাদদেশে এসে ওই নারী ডানে জয়দেবপুর রোডে মোড় নেওয়ার চেষ্টা করেন। উন্নয়ন কাজ চলমান থাকায় এই সড়কে ডান দিকে মোড় নেওয়া সাময়িক বন্ধ রাখা রয়েছে। এ জন্য বিনয়ের সঙ্গে গাড়ি প্রবেশে নিষেধ করেন দায়িত্বে থাকা কনস্টেবল আশিকুর রহমান। তখন গাড়ি থেকে নেমে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এক পর্যায়ে উত্তেজিত ওই নারী তার গালে থাপ্পড় মারেন। এই দৃশ্য দেখে পাশেই দায়িত্ব পালন করা অপর কনস্টেবল হাসানুর রহমান ছুটে আসেন। তখন তাকেও থাপ্পড় মারেন ওই নারী কাউন্সিলর।

তিনি আরও বলেন, বিষয়টি তাৎক্ষণিক কমিশনার স্যারকে জানিয়ে গাড়িসহ ওই নারীকে আটকের পর বাসন থানায় হস্তান্তর করা হয়েছে।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম কাউসার চৌধুরী বার্তা২৪.কম-কে বলেন, কর্তব্যরত পুলিশ সদস্যের গায়ে আঘাত করা ও অসৌজন্যমূলক আচরণের জন্য ওই নারীর বিরুদ্ধে কনস্টেবল আশিকুর রহমান বাদী হয়ে মামলা করবেন।

 

এ সম্পর্কিত আরও খবর