‘বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন’

গাইবান্ধা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2023-08-30 06:44:13

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল বলেছেন, বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন। জনগণ এটা বুঝতে পেরেছে বলেই আওয়ামী লীগকে ভোট দিয়ে বার বার ক্ষমতায় বসিয়েছে।

শুক্রবার (১৩ মার্চ) বিকেলে গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট উম্মে
কুলসুম স্মৃতির নির্বাচনী সভায় এসব কথা বলেন তিনি। গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা যুবলীগ এ সভার আয়োজন করে।

নিখিল বলেন, দেশে সন্ত্রাস-দুর্নীতি বিএনপির সৃষ্টি। বিএনপি ক্ষমতায় থাকার সময় রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় সন্ত্রাস-দুর্নীতি করেছে। তাদের আমলে দেশ পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। খালেদা জিয়া দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলেন। দুর্নীতিবাজ সেই নেত্রী এখন কারাগারে। দুর্নীতির দায়ে সাজাভোগ করলেও বিএনপি এটি নিয়ে রাজনীতি করছে।

দেশে উন্নয়নের জোয়ার বইছে উল্লেখ করে তিনি বলেন, গত ১১ বছরে দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রীর দৃঢ় পদক্ষেপে সরকারের নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ কাজ চলছে। এছাড়া দারিদ্র বিমোচন, সামাজিক নিরাপত্তা, কৃষি উৎপাদনশীলতা, শিল্প, মানবসম্পদ ও অবকাঠামো উন্নয়নের সুফল ভোগ করছে জনগণ।

তিনি আরও বলেন, দেশে যে উন্নয়নের ধারা শুরু হয়েছে সেটিকে অব্যাহত রাখতে হবে। তাই মানুষের দ্বারে দ্বারে গিয়ে নৌকা মার্কায় ভোট চাইতে হবে। ভোটারদের কেন্দ্রে আসার আহ্বান জানাতে হবে। কারণ আগামী ২১ মার্চ ভোটাররা কেন্দ্রে আসলে নৌকার জয় হবেই।

পলাশবাড়ী উপজেলা যুবলীগ সভাপতি আজাদুল ইসলামের সভাপতিত্বে সভায় কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর, পৌর মেয়র অ্যাডাভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদুৎ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর প্রশাসক আবু বক্কর প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর