আশুলিয়ায় যুব মহিলা লীগ নেত্রীর ওপর হামলা

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-26 16:39:29

সাভারের আশুলিয়ায় ক্যাবল টিভি নেটওয়ার্ক ব্যবসাকে কেন্দ্র করে যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মণিকা হাসানকে (২৮) লোহার রড দিয়ে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৭ মার্চ) সন্ধ্যায় আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের দক্ষিণ বাইপাইল এলাকা থেকে তাদের আটক করা হয়। এর আগে শনিবার (৭ মার্চ) বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের দক্ষিণ বাইপাইল এলাকায় তিনি হামলার শিকার হন।

এঘটনায় ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগীর বাবা আব্দুল মজিদ। এর মধ্যে তিনজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মোস্তফা (৪৫), আমির হোসেন (৩৬) ও জনি শিকদার (২৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, বিকেলে আশুলিয়ার বাইপাইল থেকে দক্ষিণ বাইপাইল এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন মণিকা হাসান। এসময় তিনি বাড়ির কাছে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা ওই এলাকার শীর্ষ সন্ত্রাসী ও সাত মামলার আসামি সোহাগ হোসেন মুন্সী ও তার ভাড়াটে সন্ত্রাসীরা মণিকা হাসানের ওপর এ হামলা চালায়। এসময় তাকে লোহার রড দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করে স্থানীয়রা। এ ঘটনায় অভিযোগ দায়ের করলে সন্ধ্যায় তিনজনকে আটক করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মাসুদ মুন্সী বলেন, অভিযোগের ভিত্তিতে তিনজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর