ছয়জন মৃত্যুর ঘটনায় দুই চালকের বিরুদ্ধে পুলিশের মামলা

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-16 14:23:08

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের ছয়জন যাত্রী নিহত হওয়ার ঘটনায় মামলা করেছে হাইওয়ে পুলিশ। মামলায় বাসের চালক ও মাইক্রোবাসের চালককে আসামি করা হয়েছে।

শুক্রবার (০৬ মার্চ) রাতেই সরাইল খাটিহাতা হাইওয়ে পুলিশ বাদী হয়ে বিজয়নগর থানায় মামলাটি দায়ের করে। শনিবার (৭ মার্চ) সকালে খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈনুল ইসলাম বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, দুর্ঘটনার সাথে অন্য কেউ জড়িত না থাকার কারণে মাইক্রোবাসের চালক সোহান ও যাত্রীবাহী বাস লিমন পরিবহনের চালক (অজ্ঞাত)কে আসামি করে বিজয়নগর থানায় মামলা দায়ের করে। এর মধ্যে মাইক্রোবাসের চালক সোহান ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন। তবে লিমন পরিবহনের চালক পলাতক রয়েছেন। তাকে গ্রেফতার করতে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে। পাশাপাশি ল্যাব ও পিবিআইর এর সহযোগিতাও চাওয়া হয়েছে।

এর আগে শুক্রবার (০৬ মার্চ) ভোর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার রামপুরা কালিশিমা এলাকায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন মারা যান। নিহতদের মরদেহ শুক্রবার বিকালে জেলা সদর হাসপাতালের মর্গ থেকে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই ঘটনায় আহত হয় আরো চারজন। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। হতাহতদের সবাই নারায়নগঞ্জ জেলার বন্দরের নবীগঞ্জ টি হোসেন রোড এলাকার বাসিন্দা। তারা সকলেই মাজার জিয়ারতের উদ্দেশ্য সিলেট যাচ্ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর