শত বছরের স্কুলে বসেছিল মিলনমেলা

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-20 15:04:19

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শত বছর পূর্তি উদযাপন উপলক্ষে বসেছিল মিলনমেলা। পূর্তি উদযাপন উপলক্ষে শুক্রবার (৬ মার্চ) সকালে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

পরে বেলুন উড়িয়ে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। এরপর বিদ্যালয় চত্বরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার মঞ্জুরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার জালাল উদ্দিন, সদকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, ভালো মানুষ হিসেবেও সমাজে গড়ে উঠতে শিক্ষার কোনো বিকল্প নেই। শিক্ষার মান্নোয়নের জন্য শিক্ষকদের আরও আন্তরিক হতে হবে।

দিনব্যাপী এ অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা সাবেক ছাত্র-ছাত্রীদের প্রাণের মেলা বসেছিল শত বছরের সাক্ষী এই স্কুল প্রাঙ্গণকে ঘিরে। তারা পারস্পরিক কুশল বিনিময়ছাড়াও ব্যক্তিগত সুখ-দুঃখের অনুভূতি বিনিময়, মান-অভিমান ঘোচানোর মধ্যে উচ্ছ্বসিত ছিলেন তারা। মঞ্চ সরগরম ছিল স্মৃতিচারণা, কথামালা, গান আর নাচের উন্মাদনায়।

এ সম্পর্কিত আরও খবর