আশুলিয়ায় নারী পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-24 23:28:23

সাভারের আশুলিয়ায় সাজেদা বেগম (২৫) নামের এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনার পর থেকে নিহতের কথিত স্বামী সুজন পলাতক রয়েছে।

শুক্রবার (৬ মার্চ) দুপুরে আশুলিয়ার শ্যুটিংবাড়ি এলাকার আলাউদ্দিনের বাড়ির ২য় তলার একটি ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সাজেদা বাগেরহাট জেলার বাসিন্দা বলে জানা গেছে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় অপারেটর পদে কাজ করতেন। নিহতের কথিত স্বামী সুজনের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকার একটি ফ্ল্যাট থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। ফ্ল্যাটের দরজা খোলা ও নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাজেদাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ সম্পর্কে জানা যাবে। এ ঘটনায় স্বামী পরিচয়ে সুজন নামের এক ব্যক্তি নিহতের সাথে একই ফ্ল্যাটে বসবাস করে আসছিলো। তবে ঘটনার পর থেকে সুজন পলাতক রয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আরমান আসাওয়াত জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। সেই সাথে নিহতের স্বামী পরিচয়ে বসবাস করা সুজনকে আটকের চেষ্টা চালানো হচ্ছে। এব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর