মানিকগঞ্জে মাসব্যাপী তাঁতবস্ত্র মেলা

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-30 06:48:47

মুজিব বর্ষ উপলক্ষে মানিকগঞ্জে শুরু হয়েছে মাসব্যাপী তাঁতবস্ত্র হস্তশিল্প পণ্য মেলা। জেলা প্রশাসনের সহযোগিতায় মানিকগঞ্জ প্রেসক্লাব এই মেলার আয়োজন করে।

বৃহস্পতিবার (৫ মার্চ) সন্ধ্যায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন আনুষ্ঠানিকভাবে এই মেলার উদ্বোধন করেন।

মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তীর সঞ্চালনায় মুজিব বর্ষ উপলক্ষে মানিকগঞ্জ বিজয় মেলার মাঠে মাসব্যাপী তাঁতবস্ত্র হস্তশিল্প পণ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন।

এসময় জাহিদ মালেক স্বপন বলেন, 'বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধুর জীবনী মানে বাংলাদেশের ইতিহাস। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতোনা। আমরা যা কিছু স্বপ্ন দেখি যা কিছু বাস্তবায়ন করি, সবকিছুই বঙ্গবন্ধুর কৃতিত্ব। বঙ্গবন্ধুর স্বপ্ন ও তার চিন্তা চেতনা আমরা আজকে বাস্তবায়ন করছি তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। মুজিব বর্ষ উপলক্ষে সারাদেশে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। মানিকগঞ্জ প্রেসক্লাবের এই মেলার আয়োজন প্রশংসার দাবি রাখেন'।

এর আগে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বিজয় মেলার মাঠে মুজিব বর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু কাবাডি খেলা উদ্বোধন করেন।

এ সম্পর্কিত আরও খবর