মুজিববর্ষ উপলক্ষে কুষ্টিয়ায় সেলাই মেশিন বিতরণ

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-19 19:27:45

মুজিববর্ষ উপলক্ষে কুষ্টিয়ায় শতাধিক নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

সোমবার (২ মার্চ) সকালে কুষ্টিয়া জেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

জেলা পরিষদের ২০১৮-২০১৯ অর্থবছরের এডিপি তহবিল থেকে শতাধিক অস্বচ্ছল নারীদের অর্থনৈতিক কল্যাণের জন্য প্রশিক্ষণ শেষে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মুন্সী মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে স্থানীয় সরকারের উপ-পরিচালক মৃণাল কান্তি দে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক রোখসানা পারভীন, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী শফিকুল আজম, প্রশাসনিক কর্মকর্তা শাহিনুজ্জামান, সংরক্ষিত নারী সদস্য সুফিয়া বানু জুই প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে হাজি রবিউল ইসলাম বলেন, উন্নয়ন ও প্রবৃদ্ধি নিশ্চিতে নারীদের এগিয়ে নিতে হবে। আজকে যারা প্রশিক্ষণ নিয়ে সেলাই মেশিন গ্রহণ করছে আগামী দিনে তাদেরও উদ্যোক্তা হতে হবে। সমাজে পিছিয়ে পড়া মানুষদের এগিয়ে নেওয়ার জন্য সম্মিলিতভাবে কাজ করতে হবে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কুষ্টিয়া জেলা পরিষদের ২০১৮-২০১৯ অর্থবছরের এডিপি তহবিল থেকে শতাধিক অস্বচ্ছল মহিলাদের অর্থনৈতিক কল্যাণের জন্য প্রশিক্ষণ শেষে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর