পুলিশ সদস্যদের কুপিয়ে পালানো ৩ ডাকাত গ্রেফতার

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট কসেপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ | 2023-08-31 04:19:09

হবিগঞ্জের লাখাইয়ে গ্রেফতার অভিযান চলাকালে পুলিশ সদস্যদের কুপিয়ে পালিয়ে যাওয়া ৩ ডাকাতকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) লাখাই থানায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদুর রহমান।

প্রেস ব্রিফিংয়ে তিনি জানান- উপজেলা বামৈ ইউনিয়নের শহীদ নগর এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় লাখাই থানার একদল পুলিশ। এ সময় পুলিশ ঘটনাস্থলে পৌঁছা মাত্রই ডাকাতরা পুলিশের উপর হামলা চালায়।

এ সময় ডাকাতদল চার পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করে। আত্মরক্ষার্থে পুলিশ ফাঁকা গুলি ছুড়লে ডাকাতরা পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে লাখাই থানা থেকে আরও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে সোমবার (২৪ ফেব্রয়ারি) ভোররাতে আবারও তাদের গ্রেফতারে অভিযান চালায় পুলিশ। এ সময় বিভিন্ন স্থান থেকে তিন ডাকাতকে আটক করে। এ সময় বেশ কিছু অস্ত্র উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলেন- লাখাই উপজেলার বামৈ খেলুন নগর গ্রামের খেলু মিয়ার ছেলে আমিরুল ইসলাম (৩৫), মোড়াকরি এলাকার নুর মিয়ার ছেলে সোহেল মিয়া (২৫) ও বামৈ এলাকার ফজলুল হকের ছেলে মোশাররফ হোসেন মোশাহিদ (৩৫)।

এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদুর রহমান বলেন- তিন ডাকাতকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় লাখাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

এ সম্পর্কিত আরও খবর