‘শুধু পাপিয়া নয়, সকল অবৈধ সম্পদধারীদের ধরা হবে’

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-26 12:50:03

দুদক কমিশনার ড. মোজাম্মেল হক খান বলেছেন, শুধু যুব মহিলা লীগের নেত্রী শামীমা নুর পাপিয়াই নয়, সকল অবৈধ সম্পদধারীদের ক্রমান্বয়ে আইনের আওতায় আনা হবে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের ২১তম পাবলিক পলিসি ও ম্যানেজমেন্ট কোর্সের সেমিনারে অংশ নিয়ে তিনি একথা বলেন।

দুদক কমিশনার বলেন, পাপিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া শুরু করেছে দুদক। ইতিমধ্যে ফাইল প্রস্তুত হয়েছে দৃশ্যমান হতে আরও দুই একদিন সময় লাগবে।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। এটি শুরু হয়েছে নির্বাচনের আগে যা এখনো চলমান রয়েছে। তবে দুর্নীতি দমন কমিশন তার দায়িত্ব থেকেই দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নিয়েছে।

তিনি বলেন, দুর্নীতি যতদিন থাকবে ততদিন আমাদের কাজ করে যেতে হবে। বেসিক ব্যাংকের চেয়ারম্যান আবদুল হাই বাচ্চুর গ্রেফতারের বিষয়ে তিনি বলেন, আইনি প্রক্রিয়ার মাধ্যমে তাকে গ্রেফতার করা হবে। তবে বেসিক ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা অনিয়ম করেছে সে ব্যাপারে মামলা চলমান রয়েছে।কখন কাকে গ্রেফতার করা হবে এটি আইন ও আদালতের সিদ্ধান্তের ব্যাপার।

১২দিন ব্যাপী এ সেমিনারে দেশের বিভিন্ন মন্ত্রণালয়ের ২৩ জন অতিরিক্ত সচিব অংশগ্রহণ করেছেন। এসময় বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের রেক্টর রকিব হোসেনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর