গাছে বেঁধে গৃহবধূ ও যুবককে নির্যাতন, ৪ নির্যাতনকারী গ্রেফতার

চুয়াডাঙ্গা, দেশের খবর

চুয়াডাঙ্গা প্রতিনিধি, বার্তা২৪.কম | 2023-09-01 12:49:00

চুয়াডাঙ্গা জীবননগর উথলী গ্রামে গত বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) মধ্যরাতে গৃহবধূ সেলিনা ও লিটন নামের এক যুবককে অনৈতিক কাজের মিথ্যা অভিযোগে গাছের সাথে বেঁধে অমানবিক নির্যাতনের ঘটনায় নির্যাতিত গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনায় নির্যাতনকারী ৪ যুবককে গ্রেফতার করেন পুলিশ। গ্রেফতারের বিষয়টি শনিবার (২২ ফেব্রুয়ারি) রাতে নিশ্চিত করেছেন জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম।
 
গ্রেফতারকৃত ৪ যুবক জীবননগর উপজেলার উথলী গ্রামের মৃত মিরাজের ছেলে তৌফিক (২৯), ইবাদত আলীর ছেলে শিপন হোসেন (২৮), আবু তালেবের ছেলে উসমান (৩০) ও মৃত জলিলের ছেলে ইদ্রিস (৩১)।
 
পুলিশ জানায়, জীবননগর উপজেলার উথলী গ্রামের তেঁতুলতলা পাড়া এলাকার আসাদের স্ত্রী সেলিনা ও একই এলাকার হায়দার আলীর ছেলে ওমর আলী লিখনকে ২০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাতে অনৈতিক কাজের মিথ্যা অভিযোগ তুলে গাছের সাথে রশি দিয়ে বেঁধে পাশবিক নির্যাতন করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই গৃহবধু ও যুবককে উদ্ধার করে। এ ঘটনায় নির্যাতনের শিকার গৃহবধূর স্বামী শুক্রবার (২১ ফেব্রুয়ারি) থানায় উপস্থিত হয়ে স্ত্রীকে নির্যাতন করা নির্যাতনকারীদের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করেন তারা।
 
এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলাম বলেন, নির্যাতিত গৃহবধূর স্বামীর লিখিত অভিযোগের ভিত্তিতে নির্যাতনের সাথে জড়িত ৪ যুবককে গ্রেফতার করা হয়। তাদেরকে আজ চুয়াডাঙ্গা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর