তালতলীতে ভাইস প্রিন্সিপাল ও তার স্ত্রীকে কুপিয়ে জখম

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরগুনা | 2023-08-30 07:33:57

বরগুনার তালতলী সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল আবদুর রহমান ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

গুরুতর জখম ওই দম্পতি বরিশাল শেরেবাংলা মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে উপজেলার কলাবাগান এলাকায় ভাইস প্রিন্সিপাল আবদুর রহমানের নিজ বাসায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, তালতলী সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল ও হিসাববিজ্ঞান বিভাগের প্রধান আবদুর রহমানের বাড়িতে ঢুকে কয়েকজন দুর্বৃত্ত অতর্কিত হামলা চালায়। তাদের কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে গুরুতর অবস্থায় আবদুর রহমান ও তার স্ত্রীকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

আবদুর রহমানের মেয়ে আছিয়া আক্তার রেশমা বলেন, গভীর রাতে দুর্বৃত্তরা ঘরে ঢুকে বাবা-মাকে কুপিয়ে জখম করে। কারা কুপিয়ে জখম করেছে তাদের পরিচয় জানা যায়নি। বাসা থেকে গুরুত্বপূর্ণ কাগজপত্র, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে কি না তা বাবা সুস্থ হওয়ার পরে জানা যাবে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ফরিদুর রহমান বার্তা২৪.কমকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটন ও আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অন্যদিকে ঘটনার পর সোমবার সকালে তালতলী সরকারি কলেজের ছাত্রীছাত্রীরা হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানিয়ে কলেজ চত্বরে মানববন্ধন করেছেন।

এ সম্পর্কিত আরও খবর