নোয়াখালীতে বন্ধুকে হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-29 14:43:34

নোয়াখালীর সুবর্ণচরে বন্ধুকে হত্যার দায়ে মোহাম্মদ মিলন (২৬) নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ এ রায় ঘোষণা করেন। এ সময় আসামি মিলন আদালতে উপস্থিত ছিলেন।

পাবলিক প্রসিকিউটর গুলজার আহমেদ জুয়েল মিলন মৃত্যুদণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, আসামি মিলন ও তার বন্ধু নিহত শরীফ একইসঙ্গে ইটভাটায় কাজ করতেন। তাদের মধ্যে খুব ভালো সম্পর্ক ছিলো। কিন্তু ঘরে বিবাহযোগ্য বোন থাকায় শরীফ একদিন মিলনকে ডেকে যখন তখন তার বাড়িতে আসতে নিষেধ করে। এ নিয়ে দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এতে ক্ষিপ্ত হয় মিলন এরই জের ধরে ২০১৭ সালের ২৮ মে তাকে হত্যা করা হয়। ওই দিন বিকেলে সুবর্ণচরের চরমহিউদ্দিন গ্রামে নিজ ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন শরীফ। এসময় মিলন ধারালো অস্ত্র দিয়ে শরীফকে গলায় কোপ দেয়। এতে তার গলার এক পাশ কেটে প্রচুর রক্ত ক্ষরণ হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শরীফকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতেই নিহতের ছোট ভাই মো. আরিফ হোসেন বাদী হয়ে মিলনকে আসামি করে চরজব্বার থানায় মামলা করেন। পরে পুলিশ তদন্ত শেষে মিলনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দায়ের করে।

পাবলিক প্রসিকিউটর গুলজার আহমেদ জুয়েল মিলন বলেন, ২৪ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে মামলার একমাত্র আসামি মো. মিলনকে আজ আদালত মৃত্যুদণ্ডের আদেশ দেন।

মামলায় আসামি পক্ষে শুনানি করেন শিবনাথ ভৌমিক।

এ সম্পর্কিত আরও খবর