ডাকাতির ১৮ গরুসহ ৪ ডাকাত গ্রেফতার

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-27 05:12:28

নাটোরে ডাকাতির ১৮টি গরু ও নগদ ৮০ হাজার টাকাসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

তিনি জানান, গত ২৮ জানুয়ারি নাটোর-পাবনা মহাসড়কের ময়ময়সিংহ গোরস্থানপাড়া নামক স্থানে একদল ডাকাত ব্যবসায়ীদের ২৪টি গরু বোঝাই ট্রাকের গতিরোধ করে। এরপর ১৮টি গরু নিয়ে চলে যায়। গরু ব্যবসায়ীরা বিষয়টি ৯৯৯-এ জানালে অভিযানে নামে পুলিশ। এক পর্যায়ে নাটোর সদর উপজেলার চরতেবাড়িয়া গ্রামের গফুর মোল্লার ছেলে মানিক এবং সিরাজগঞ্জের শাহজাদপুর থানার জোতপাড়া গ্রামের কাউছার আলীকে গ্রেফতার করে।

পরে তাদের দেয়া তথ্য অনুসারে শাহজাদপুর উপজেলার নন্দলালপুর বাজার পাড়া থেকে আফসার আলীর ছেলে হাসেম ও পোরজানা গ্রামের নুর বক্সের ছেলে জামালকে গ্রেফতার করে। পরে জামালের গরুর খামার হতে ১৮টি গরু এবং নগদ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বড়াইগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) হারুন অর রশিদ, বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার ও নাটোর সদর থানার ওসি কাজী জালাল উদ্দিন উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর