লালমনিরহাটে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪. কম, লালমনিরহাট | 2023-08-29 10:03:02

লালমনিরহাটের কালীগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আমাজাদ হোসেন ভোলা (৫৫) নামের এক শ্বশুরকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে মামলা করেছেন।

ধর্ষণের শিকার ওই নারী বাদি হয়ে সোমবার ( ১০ ফেব্রুয়ারি)  রাত সাড়ে ১০টার দিকে কালীগঞ্জ থানায় মামলাটি করেন। ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে ওই পুত্রবধূকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

পেশায় ভ্যানচালক আমাজাদ হোসেন ভোলা উপজেলার ভোটমারী ইউনিয়নের একটি গ্রামের সফর উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় জানান, আমাজাদ হোসেন ভোলার ছেলের সাথে প্রায় ৮ মাস বিয়ে হয়  শারীরিক প্রতিবন্ধী ওই নারীর। বিয়ের পর থেকেই সে শ্বশুর বাড়িতে থাকলেও তার স্বামী কাজ করতেন পঞ্চগড়ে।

মামলার এজাহারে বলা হয়, স্বামীর অনুপস্থিতির সুযোগকে কাজে লাগিয়ে মাঝেমধ্যে ওই নারীকে ধর্ষণ করতো তার শ্বশুর। এরই ধারাবাহিকতায় সোমবার বেলা ১১টার দিকে বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে আমজাদ হোসেন তার ছেলের বউকে ধর্ষণ করে। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে শ্বশুরকে হাতেনাতে আটক। পরে  পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) আরজু মোঃ সাজ্জাদ সতত্যা নিশ্চিত করে বার্তা২৪.কম-কে জানান, স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে শ্বশুর আমজাদ হোসেনকে আটক করা হয়েছে।  পরে রাতে ওই পুত্রবধূ শ্বশুরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও খবর