আশুলিয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে নারীর হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-29 05:44:53

সাভারের আশুলিয়ায় মাকসুদা বেগম নামের এক নারীকে পিটিয়ে হাত পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মঈনুল ইসলাম ভুইয়ার বিরুদ্ধে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছে ভুক্তভোগী নারীর ভাই ফারুক।

বুধবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক মিরাজুল ইসলাম।

এর আগে বুধবার (৫ ফেব্রুয়ারি) সকালে বাইপাই স্ট্যান্ডে ওই নারীকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয় মঈনুল ইসলাম ভুইয়াসহ তার সঙ্গীরা।

আহত নারী মাকসুদা আক্তার মাসু জানান, দীর্ঘদিন ধরে বাইপাইল বাসস্ট্যান্ড এলাকার একটি ফলের আড়ৎ দখলের চেষ্টা করে আসছিলেন থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মঈনুল ইসলাম ভুইয়া। একই রকম ঘটনায় আগেও তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন মাকসুদা। সেই ঘটনায় যুবলীগ নেতা গ্রেফতারও হয়েছিলেন। পরে সকালে তিনি তার মার্কেটে গিয়ে দেখেন যুবলীগ নেতা মঈনুলসহ তার সঙ্গীরা মার্কেটে অবস্থান করছে। এসময় ওই নারীকে দেখতে পেয়ে আগের মামলা তুলে নিয়ে মার্কেট ছেড়ে চলে যাওয়ার হুমকি প্রদান করেন তারা। এর প্রতিবাদ করায় মঈনুলসহ তার সঙ্গীরা তাকে লোহার রড দিয়ে পিটিয়ে হাত ও পা ভেঙে দেয়। পরে তাকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মঈনুল ইসলাম ভুইয়া বলেন, ওই মহিলা তার মার্কেটের সামনে গিয়ে ব্যবসায়ীদের উচ্ছেদ করতে যায়। এতে ব্যবসায়ীরা ক্ষুব্ধ হয়ে তাকে মারধর করে থাকতে পারে। তবে তিনি ঘটনাস্থলে অনুপস্থিত ছিলেন বলে দাবি করেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এস আই) মিরাজুল ইসলাম বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর