নির্বাচনী গণসংযোগে চিত্রনায়িকা শাবানা

যশোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-08-31 04:17:58

বাংলাদেশের কিংবদন্তি চিত্রনায়িকা আফরোজা সুলতানা রত্নার ( শাবানা) স্বামী এ কে এস ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় শূন্য আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করার ইচ্ছা ব্যক্ত করেছেন।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে কেশবপুর বড়েঙ্গা গ্রামে নিজ বাস ভবনে সংবাদ সম্মেলনে তিনি তার ইচ্ছা ব্যক্ত করেন।

সংবাদ সম্মেলনে ওয়াহিদ সাদেক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা শাবানাকে নির্বাচন করতে বলেন। তখন শাবানা নির্বাচনে রাজি না হয়ে স্বামী ওয়াহিদ সাদিক নির্বাচন করতে চান বলে প্রধানমন্ত্রীকে জানান। তখন নেত্রী তাকে নির্বাচনের প্রস্তুতি নিতে বলেন। তিনি মনোনয়ন পাবেন বলে শতভাগ নিশ্চিত করেন।

ওয়াহিদ সাদিক আরও বলেন, তিনি আমেরিকায় বাংলাদেশ আওয়ামী লীগ শাখার সদস্য। কেশবপুরের সাংস্কৃতিক অঙ্গনের সমৃদ্ধির জন্য যুগান্তকারী পদক্ষেপ নেবেন বলে জানান। এলাকায় গুণগত মানসম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলতে তিনি কাজ করবেন। সবাইকে নিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনে কেশবপুরের উন্নয়ন করবেন বলে তিনি জানান।

সংবাদ সম্মেলনে শাবানা বলেন, তারা দু’জনে মিলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সহযোগিতায় কেশবপুর একটি সমৃদ্ধ জনপদে রূপ দেবেন। কেশবপুর উপজেলা আওয়ামী লীগ শাখার সকল স্তরের নেতা-কর্মীরা তাকে সমর্থন দেবেন বলে তিনি দাবি করেন। সংবাদ সম্মেলন শেষে স্ত্রী শাবানা ও উপজেলা আওয়ামী লীগ নেতা-কর্মীদের নিয়ে তিনি নিজ গ্রামেই গণসংযোগ শুরু করেন।

 

এ সম্পর্কিত আরও খবর