বিএনপিকে নিয়ে জনগণ আর ভাবে না: হানিফ

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-31 20:40:25

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি যতবারই ভোটে অংশগ্রহণ করেছে জনগণ দ্বারা প্রত্যাখ্যাত হচ্ছে। ক্ষমতার বাইরে থেকেও তারা উন্নয়ন অগ্রগতির বিরুদ্ধে কাজ করেছে। সার্বিকভাবে এটি জনবিচ্ছিন্ন দল। অতএব এই দলকে নিয়ে জনগণ আর ভাবছে না।

তিনি বলেছেন, বিএনপি এই ফলকে (ঢাকার দুই সিটি নির্বাচন) প্রত্যাখ্যান করবে কি করবে না সেটি তাদের বিষয়। তবে জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে সেটি প্রমাণিত হয়ে গেছে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে কুষ্টিয়ায় হানিফনগরে নিজ বাসভবনের সামনে সাংবাদিকদের এসব কথা বলেন আওয়ামী লীগের এই নেতা।

তিনি বলেন, যারা প্রতিষ্ঠালগ্ন থেকে ভোট চুরি ও ডাকাতি করে এসেছে তাদের মুখে ভোট নিয়ে এমন কথা শোভা পায় না। মির্জা ফখরুল সাহেবের দলের যিনি প্রতিষ্ঠাতা, সেই জিয়াউর রহমান দেশে প্রথম ভোট ডাকাতির রাজনীতি শুরু করেন।

তিনি আরও বলেন, ১৯৯৪ সালে মাগুরা উপ-নির্বাচনে বিএনপি যে ভোট ডাকাতি করেছিল, সেটি বাংলাদেশের ইতিহাসের একটি কলঙ্কজনক অংশ হয়ে রয়ে গেছে।  বিএনপি ১ কোটি ৩০ লাখ ভুয়া ভোটার বানিয়ে কারচুপির মাধ্যমে ক্ষমতায় টিকে থাকতে চেয়েছিল। আজিজ মার্কা নির্বাচন কমিশন বানিয়েছিল। ভোট নিয়ে এতগুলো অপকর্ম যারা করেছে তাদের মুখে ভোট নিয়ে কোনো কথা জনগণ শুনতে চায় না।

এ সময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভীর আরাফাতসহ আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা। পরে হানিফ ভেড়ামারা সরকারি মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠানে যোগ দেন।

এ সম্পর্কিত আরও খবর