৬ শিক্ষককে এসএসসি পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-20 23:41:59

রাজবাড়ীর বালিয়াকান্দি দাখিল মাদরাসা কেন্দ্র থেকে ৬ শিক্ষককে এসএসসি ও সমমান পরীক্ষার সব ধরনের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুল হাসান সোহাগ।

সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াকান্দি দাখিল মাদরাসা কেন্দ্রের সচিব মো. মুরাদুল ইসলাম।

সোমবার ২০২০ সালের দাখিল পরীক্ষার প্রথম দিনে কক্ষ পরিদর্শকের দায়িত্বে অবহেলার অভিযোগে তাদের অব্যাহতি দেয়া হয়েছে।

দায়িত্ব থেকে অব্যাহতি পাওয়া শিক্ষকরা হলেন- বড় হিজলী দাখিল মাদরাসার শহিদুল ইসলাম, বারমল্লিকা দাখিল মাদরাসার হাফিজুর রহমান, বাঁধুলী খালকুলা দাখিল মাদরাসার রুপালি খাতুন, বালিয়াকান্দি দাখিল মাদরাসার শাহনাজ পারভীন, নটাপাড়া দাখিল মাদরাসার আনিছা খাতুন ও পাটকিয়াবাড়ী দাখিল মাদরাসার শিক্ষক জাহিদুল ইসলাম।

বালিয়াকান্দি দাখিল মাদরাসা কেন্দ্রের সচিব মো. মুরাদুল ইসলাম বার্তা২৪.কমকে জানান, সোমবার মাদরাসা বোর্ডের পূর্বঘোষিত রুটিন অনুযায়ী কোরআন মজিদ ও তাজবী বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এই পরীক্ষার এমসিকিউ প্রশ্নের উত্তরপত্র নির্ধারিত সময়ের মধ্যে পরীক্ষার্থীদের কাছ থেকে গ্রহণ করতে না পারায় জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুল হাসান সোহাগ তাদেরকে সব ধরনের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর