স্বর্ণের চেইন চুরির অপবাদ, মেয়েকে হত্যা করে মায়ের আত্মহত্যা

যশোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বেনাপোল (যশোর) | 2023-08-29 11:25:44

যশোরের শার্শায় স্বর্ণের চেইন চুরির অপবাদ সইতে না পেরে নিজের ৪ বছরের মেয়ে সুমিকে গলা টিপে হত্যা করে আত্মহত্যা করেছেন জুলেখা বেগম নামে এক অন্তঃসত্ত্বা মা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ।

রোববার (২ ফেব্রুয়ারি) সকালে নিজ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন জুলেখা বেগম। এর আগে মেয়েকে গলা টিপে হত্যা করেন তিনি। বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন শার্শার নাভরণ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) জুয়েল ইমরান।

জুলেখা বেগমের ননদের মেয়ে সিমা খাতুন জানান, ৬ মাস আগে প্রতিবেশী আলাউদ্দীনের বাড়ি থেকে স্বর্ণের চেইন চুরি হয়। গত শনিবার দুপুরে আলাউদ্দীনের দোকানে কেনাকাটা করতে যান জুলেখা বেগম। এ সময় জুলেখার গলা থেকে জোর করে স্বর্ণের চেইন খুলে নেয় আলাউদ্দীনের মেয়ে জুলি এবং চুরির অপবাদ দিয়ে মারধর করে। বাড়ি ফিরে এসে পরের দিন রোববার সকালে নিজের মেয়েকে গলা টিপে মেরে আত্মহত্যা করেন জুলেখা বেগম। তিনি ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

জুলেখা বেগমের স্বামী আল মামুন জানান, ওই চেইনটা তার শাশুড়ি স্ত্রীকে দিয়েছিলেন। তাই মিথ্যা অপবাদ সহ্য করতে না পেরে তার স্ত্রী মেয়েকে হত্যা করে আত্মহত্যা করেছে। এর বিচার চান তিনি।

শার্শার নাভরণ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) জুয়েল ইমরান জানান, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত জুলি ও তার মা রেশমা বেগমকে আটক করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর