রাঙামাটিতে ২ অস্ত্র ব্যবসায়ী আটক

রাঙামাটি, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাঙামাটি | 2023-08-29 19:25:10

রাঙামাটি শহরের ভেদভেদীস্থ এলাকায় র‍্যাবের অভিযানে অস্ত্র ও গোলাবারুদসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শুক্রবার (৩১ জানুয়ারি) দিনগত মধ্যরাতে মুসলিম পাড়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ তাজা গুলিসহ দুই পেশাদার অস্ত্র ব্যবসায়িকে আটক করেছে র‌্যাব-৭ এর সদস্যরা।

শনিবার (১ ফ্রেব্রুয়ারি) অভিযানে নেতৃত্ব দেওয়া র‌্যাব-৭ এর অ্যাডিশনাল এসপি কাজী মো. তারেক আজিজ বার্তা২৪.কমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- সাংবহদ্দার হাটের চান্দগাঁও এলাকার মৃত মফিজুর রহমানের ছেলে মো. হোসেন এবং সাংখুরসকুলের মৃত কালা মিয়ার ছেলে মমতাজ আহাম্মেদ(৬২)। আটকদের কাছ থেকে ৭.৬৫ এমএম পিস্তলের ৩৮০ রাউন্ড তাজা গুলি, ৫ রাউন্ড শটগানের গুলি ও শর্টগানের গুলি তৈরিতে ব্যবহৃত ১০৯টি সীসা বল উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি অবহিত হওয়া মাত্রই রাঙামাটি শহরের পশ্চিম মুসলিম পাড়াস্থ সিরাজ স্টোরের সামনে বিশেষ চেকপোস্ট বসিয়ে মধ্যরাতে তাদের আটক করি। আটককৃত দু’জনের মধ্যে একজন পেশাদার অস্ত্র ব্যবসায়ী মো. হোসেন। চট্টগ্রাম শহরের আন্দরকিল্লায় তার নিজের একটি বৈধ অস্ত্র বিক্রির দোকান রয়েছে। বৈধ অস্ত্রের দোকানের আড়ালে তিনি অবৈধ অস্ত্রের ব্যবসা করতেন।

এই ঘটনার সঙ্গে জড়িত আরো একজন বরকলের বাসিন্দা। ইতোমধ্যেই বিষয়টি নিশ্চিত হয়েছে র‌্যাব-৭। তদন্তের স্বার্থে তার নাম প্রকাশ করা যাচ্ছেনা।

এ সম্পর্কিত আরও খবর