মৌলভীবাজারে আগুনে পুড়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজার, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মৌলভীবাজার | 2023-08-23 04:30:27

 

মৌলভীবাজার শহরের পশ্চিমবাজারের একটি ভবনে আগুন লেগে শিশুসহ একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল ৯টার দিকে পশ্চিমবাজারের এম সাইফুর রহমান সড়কের পাশের পিংকি সু স্টোর নামে একটি দোকানে এ অগ্নিকাণ্ড ঘটে।

মৃতরা হলেন-পিংকি সু স্টোরের মালিক সুভাষ রায় (৬৫), তার মেয়ে প্রিয়া রায় (১৯), সুভাষ রায়ের ভাইয়ের স্ত্রী দীপ্তি রায় (৪৮), সুভাষ রায়ের শ্যালকের স্ত্রী দীপা রায় (৩৫) ও দীপা রায়ের মেয়ে বৈশাখী রায় (৩)।

স্বজনদের আহাজারি, ছবি: বার্তা২৪.কম

স্থানীয়রা জানান, পিংকি স্টোরের মালিক স্ত্রী ও সন্তানদের নিয়ে ওই দোকানের পেছনে থাকতেন। আগুন ধরার সময় তার স্ত্রী ও সন্তানরা ঘরের মধ্যেই ছিলেন। ফলে আগুনে দগ্ধ হয়ে ওই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে।

ঘটনাস্থলে জনতার ভিড়, ছবি: বার্তা২৪.কম

মৌলভীবাজার ফায়ার সার্ভিস সিভিল স্টেশনের ফায়ারম্যান সহন কুমার কানু জানান, সকালে জুতার দোকানের পেছনের বাসস্থানে থাকা গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন চারপাশে ছড়িয়ে পড়ে। সকাল সাড়ে ১০টার দিকে খবর পেয়ে মৌলভীবাজার ফায়ার সার্ভিসের দু’টি ও শ্রীমঙ্গলের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। এ ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আর একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

স্থানীয় শত শত লোক ঘটনাস্থলে ভিড় করায় ফায়ার সার্ভিস কর্মীদের কাজ করতে বেগ পেতে হয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর