বাংলাদেশে টাকায় ভর্তি, জ্ঞানের অভাব: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,সুনামগঞ্জ | 2023-08-29 20:56:17

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, টাকার কোনো অভাব এই মুহূর্তে বাংলাদেশে নেই। বাংলাদেশে টাকায় ভর্তি, কিন্তু রয়েছে জ্ঞানের অভাব।

রোববার (২৬ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশ সকল ধর্মের জন্য একমাত্র নিরাপদ আশ্রয়স্থল, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এ দেশে সকল ধর্মের মানুষ নিরাপদ।

তিনি বলেন, বাংলাদেশ এখন সবদিকে উন্নত, সারাদেশের কোনো গ্রাম, কোনো ঘর বিদ্যুৎহীন নেই। আমাদের প্রচুর সম্পদ আছে, কিন্তু রয়েছে শুধু আস্থা ও সাহসের অভাব। আমরা বিদ্যুৎ, গড় আয়ু এবং শিক্ষায় ভারত পাকিস্তানের চেয়ে এগিয়ে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ (ভারপ্রাপ্ত) জেলা প্রশাসক শরীফুল আলম, পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান, দ. সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর