শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকার আহ্বান

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-31 10:49:51

শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকার আহ্বান জানিয়েছেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ।

শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, ‘আজকে যারা শিক্ষার্থী, তারা আগামী দিনের ভবিষ্যৎ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তোমরা অতন্দ্র প্রহরী। তোমাদেরকে সব ধরনের অন্যায় কাজ থেকে দূরে থাকতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ তোমাদের বুকে ধারণ করতে হবে।’

রোববার (২৬ জানুয়ারি) বেলা ১১টায় শতবর্ষী বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আবুল কালাম আজাদ বলেন, ‘সুস্থ মেধা বিকাশে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের কোনো বিকল্প নাই। তোমরা প্রতিযোগিতা করবা কিন্তু কাউকে ক্ষতি করে নয়। কাউকে ক্ষতি করে কেউ কখনো সামনে এগোতে পারে না। সবাই সবার প্রতি সহানুভূতিশীল থাকবা।’

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়ছার, ব্যবস্থাপনা কমিটির সদস্য খোন্দকার মশিউল আযম প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর