ফের পেছাল মিন্নির জামিন বাতিল আবেদনের শুনানি

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,বরগুনা | 2023-08-27 03:58:50

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় মিন্নির জামিন বাতিলের আবেদনের শুনানি রাষ্টপক্ষের আবেদনের প্রেক্ষিতে আগামী ২ ফেব্রুয়ারি দিন ধার্য্য করেছেন আদালত।

রোববার (২৬ জানুয়ারি) বেলা ১১টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ আছাদুজ্জামান শুনানি শেষে পুনরায় দিন ধার্য্য করেন। আজ জামিন বাতিলের শুনানি হওয়ার কথা ছিলো।

রিফাত শরীফ হত্যা মামলার রাষ্টপক্ষের আইনজীবী মজিবুল হক কিসলু জানান, মামলার সাক্ষীদের হুমকি দেয়ায় গত ৮ জানুয়ারি মিন্নির জামিন বাতিলের আবেদন করেন তারা। এ সময় মিন্নির জামিন কেন বাতিল হবে না জানতে চেয়ে লিখিতভাবে ১৫ জানুয়ারি মধ্যে কারণ দর্শানোর আদেশ দেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মাদ আছাদুজ্জামান। গত ১৫ জানুয়ারি মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম লিখিতভাবে আদালতে জবাব দেন। পরে শুনানির জন্য আজকের দিন ধার্য্য করা হয়েছিল।

শুনানি শেষে রাষ্টপক্ষ অধিকতর শুনানির জন্য আবেদন করলে আগামী ২ ফেব্রুয়ারি দিন ধার্য্য করেন আদালত। এদিকে জেল ও দায়রা জজ আদালতে প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে আজ আদালতে সাক্ষ্য দিয়েছেন দুই প্রত্যক্ষদর্শী মাইনুল ও মাসুদ। এই নিয়ে ১০ আসামির বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন ২৩ জন।

এ সম্পর্কিত আরও খবর