সাজেকে একজনকে কুপিয়ে হত্যা

রাঙামাটি, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাঙামাটি | 2023-08-19 06:32:14

রাঙামাটির সাজেকে ভাগ্যধন চাকমা (৩৬) নামের এক পাহাড়ি যুুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২১ জানুয়ারি) ভোররাতে সাজেক ইউনিয়নের নাঙ্গলমারা নামক এলাকায় নিজ বসতঘর থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করা হয় বলে নিহতের পারিবারিক সূত্র জানিয়েছে।

নিহত ভাগ্যধন চাকমা নাঙ্গলমারা এলাকার মৃত বরুন বিকাশ চাকমার ছেলে। সে ছয় সন্তানের জনক বলে জানা গেছে । স্থানীয় গ্রামবাসী ও নিরাপত্তাবাহিনী সূত্র নিশ্চিত করেছে নিহত ভাগ্যধন কোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত নয়।

নিহতের স্ত্রী জবারাণী চাকমা (২৭) জানিয়েছে, ভোররাতে ৭/৮ জনের একদল অস্ত্রধারী পাহাড়ি সন্ত্রাসীরা এসে আমার স্বামীকে ঘর থেকে ডেকে রাস্তা দেখিয়ে দিতে নিয়ে যায়। এরপর রাতে আর সে বাসায় ফিরে আসেনি।

তিনি জানান, ভোরে ঘুম থেকে উঠে স্বজনদের ঘটনাটি বলার পর স্বামীকে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ি থেকে ৩ কিলোমিটার দূরের জঙ্গলে ভাগ্যধনের মরদেহ পড়ে থাকতে দেখে স্বজনরা। তাকে ধারালো দা দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা।

সাজেক থানার ওসি মোহাম্মদ ইসরাফিল জানিয়েছেন, মঙ্গলবার সকালে ভাগ্যধন চাকমার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। মরদেহ উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। সেখান থেকে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে। মঙ্গলবার বিকেল পর্যন্ত সাজেক থানায় কেউই কোনো অভিযোগ দায়ের করেনি বলেও জানিয়েছেন ওসি।

এ সম্পর্কিত আরও খবর