হবিগঞ্জে মাদরাসা ছাত্রকে মারধর, শিক্ষক আটক

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ | 2023-08-30 00:55:08

হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর হাফিজি মাদরাসায় পড়া না পারার অপরাধে তানভিন মিয়া (৯) নামে এক শিক্ষার্থীর ওপর অমানবিক নির্যাতনের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ছাত্রের পিতার অভিযোগের ভিত্তিতে শিক্ষক মোজ্জামেল হককে আটক করেছে পুলিশ।

শনিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় হবিগঞ্জ সদর থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। এর আগে শনিবার দুপুরে ওই শিক্ষার্থীর বাবা থানায় অভিযোগ দেন।

নির্যাতনের শিকার ওই শিক্ষার্থী লস্করপুর গ্রামের সাহিদ মিয়ার ছেলে এবং শিক্ষক মোজাম্মেল হক সদর উপজেলার বামকান্দি গ্রামের বাসিন্দা।

জানা যায়- গত বৃহস্পতিবার সকালে পড়া না পারার অপরাধে শিক্ষার্থী তানভিরকে মারপিট করেন শিক্ষক মোজাম্মেল হক। এ ঘটনায় শনিবার দুপুরে ছাত্রের বাবা সাহিদ মিয়া বাদী হয়ে হবিগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় পুলিশ শিক্ষক মোজাম্মেল হককে আটক করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) দৌস মোহাম্মদ বলেন, শনিবার দুপুরে ছাত্র তানভিন মিয়ার পিতা তার ছেলেকে মারপিট করার বিষয়ে অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে শিক্ষক মুজাম্মেল হককে আটক করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর