সাংবাদিকদের ওপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে ভুঞাপুরে গণস্বাক্ষর

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-09-01 16:08:27

টাঙ্গাইলের ভুঞাপুরে সাংবাদিকদের ওপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে গণস্বাক্ষর ও দৈনিক পত্রিকা এবং অনলাইন পত্রিকার কাটিং প্রদর্শনী কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার (১২ জানুয়ারি) ভুঞাপুর প্রেসক্লাবের উদ্যোগে বেলা ১১টার দিকে ভুঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই কর্মসূচি পালিত হয়। কর্মসূচিতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ দোষীদের শাস্তি চেয়ে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করে গণস্বাক্ষর লিপিতে স্বাক্ষর করেন।

এসময় ঘটনার পর থেকে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াতে প্রচারিত সংবাদগুলোর কাটিং প্রদর্শনীর আয়োজন করা হয়।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ইবরাহীম খাঁ সরকারি কলেজের উপাধ্যক্ষ আব্দুস সালাম, অজুর্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা, সাবেক অধ্যাপক মির্জা মহিউদ্দীন আহমেদ, ভুঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামানিক, সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল, প্রেসক্লাবের সহসভাপতি সিরাজুল ইসলাম কিসলু, সাংবাদিক মিজানুর রহমান, শফিকুল ইসলাম শাহীন প্রমুখ।

এছাড়া কর্মসূচিতে সংহতি প্রকাশ করে প্রদর্শনীতে অংশগ্রহণ করে গ্রাম পাঠাগার আন্দোলন, স্বেচ্ছাসেবী সংস্থা প্রতিভা ছাত্র সংগঠন ও ইবরাহীম খাঁর আলোকিত ভুঞাপুর গ্রুপের সদস্যরা।

প্রসঙ্গত, টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিকদের ওপর হামলা চালায় জুয়াড়িরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাশবন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার ও চিত্রগ্রাহক আশিকুর রহমান, বার্তা২৪.কমের সাংবাদিক অভিজিৎ ঘোষ, দৈনিক একুশের বাণী পত্রিকার সাংবাদিক হৃদয় মন্ডলসহ আরও দুইজন আহত হয়। এসময় ডিবিসির একটি ক্যামেরা ভাঙচুর এবং অপর একটি ক্যামেরা ছিনিয়ে নেয় জুয়াড়িরা।

 

এ সম্পর্কিত আরও খবর