রাজবাড়ীতে বাস-মাহিন্দ্রের সংঘর্ষে নিহত ৫

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-16 10:45:17

রাজবাড়ীর খানখানাপুর ব্রিজ সংলগ্ন এলাকায় বাস ও মাহিন্দ্রের (থ্রি হুইলার) মুখোমুখি সংঘর্ষে ৫জন নিহত হয়েছেন।

রোববার (১২ জানুয়ারি) বিকেলে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ৩ জন নারী এবং ২ জন পুরুষ নিহত হয়েছেন বলে জানা গেছে। নিহতরা হলেন, রাজবাড়ীর সদরের আহলাদিপুর গ্রামের নায়েব আলীর স্ত্রী রাশিদা বেগম (৪০) ও তার মেয়ে তাসলিমা খাতুন (১৫), ফরিদপুরের ঝিলটুলি এলাকার আব্দুর  রফিকের ছেলে ইমরান হোসেন রিফাত (২২) ও গোয়ালন্দের তুরাপ শেখ পাড়ার আশরাফ শেখের ছেলে মোস্তফা শেখ (৪৫)। একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। এই ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, খানখানাপুর বড় ব্রিজ এলাকায় গ্রীনলাইনের একটি বাস (ঢাকা মেট্রো ব- ১৪-৯৬৮৩) একটি ট্রাককে ওভারটেক করতে গেলে এই দুর্ঘটনা ঘটে। এতে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৫ জন নিহত হন।

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনা
মরদেহগুলো উদ্ধার করে মর্গে পাঠানো হয়

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী সদর উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইদুজ্জামান খান বার্তা২৪.কমকে বলেন, 'ঢাকার উদ্দেশে বেনাপোল থেকে ছেড়ে আসা গ্রীনলাইনের একটি বাস ঢাকা-খুলনা মহাসড়কের চর খানখানাপুর এলাকার বড় ব্রিজে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে দৌলতদিয়া থেকে ছেড়ে আসা রাজবাড়ীগামী একটি মাহেন্দ্রকে চাপা দিলে ঘটনাস্থলেই ৭ যাত্রীর ৫ জন মারা যান।

আহলাদিপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ পারভেজ বার্তা২৪.কমকে বলেন, 'ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করে রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। তাছাড়া ঘাতক বাসটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।'

এ সম্পর্কিত আরও খবর