নারায়ণগঞ্জে গ্যাস পাইপ লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ স্বামী-স্ত্রী

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-10 08:50:42

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় গ্যাস লাইনের লিকেজ থেকে ফ্ল্যাট বাসায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এসময় দগ্ধ হয়েছেন ফ্ল্যাটের বাসিন্দা স্বামী-স্ত্রী উভয়েই। মঙ্গলবার (৭ জানুয়ারি) সকালে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোড সংলগ্ন কায়েমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- শরীফ ও তার স্ত্রী ফরিদা। তারা ওই ফ্ল্যাটে ভাড়া থাকতেন বলে জানা যায়। উভয়ের মধ্যে দগ্ধ ফরিদার অবস্থা আশঙ্কাজনক বলে নিশ্চিত করেছে ভুক্তভোগীর পরিবার।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বিকট শব্দে এলাকার নজরুল ইসলামের বাড়িতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এর পরপরেই আশপাশের লোকজন ভেতরে ঢুকে দগ্ধদের উদ্ধার করে খানপুর হাসপাতালে নিয়ে যায়। পরে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

ঘটনাটি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাসের চুলার পাইপে লিকেজ থেকে এ ঘটনা ঘটেছে। সকালে রান্না করার জন্য চুলায় আগুন দিলে জমে থাকা গ্যাসের বিস্ফোরণ ঘটতে পারে।

তিনি আরও জানান, এ ঘটনায় বাড়ির মালিকের কোনো গাফিলতি আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। যদি মালিকপক্ষের কোন গাফিলতি পাওয়া যায় তবে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর