সাভারে টুকটুকি হত্যার ঘটনায় আটক ৩

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সাভার (ঢাকা) | 2023-08-27 20:23:46

সাভারে টুকটুকি (২০) নামে এক নারীকে হত্যার ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ। রোববার (৫ জানুয়ারি) আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গত শুক্রবার (৩ জানুয়ারি) রাতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাভারের জামসিং এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে জনী (২৪), শুকুর আলীর ছেলে সেলিম (২২) ও নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার লক্ষীবরদী গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে জুয়েল (২৮)।

পুলিশ জানায়, নিহতের মোবাইল ফোনের সূত্র ধরে প্রথমে জামসিংয়ের নিজ বাসা থেকে জনীকে আটক করা হয়, পরে সেলিমকে তার শ্বশুরবাড়ি কলমা থেকে এবং সবশেষে ফিরিঙ্গিকান্দা এলাকা থেকে জুয়েলকে আটক করা হয়।

গত ২৫ ডিসেম্বর রাতে নিহত নারী টুকটুকিকে হত্যা করে মরদেহ জনির বাড়িতে একটা ওয়ারড্রবের ভেতরে রেখে দেয়া হয়। এরপর সময় ও সুযোগ বুঝে গত ২৭ ডিসেম্বর রাতে নিহতের পায়ের মুজা দিয়ে হাত বেঁধে মরদেহ বস্তায় ঢুকিয়ে একটা কাঁথায় জড়িয়ে জামসিংয়ের ওই নির্মাণাধীন ভবনে ফেলে রেখে যায়। পরে উত্তর জামসিং মহল্লার ওই বাড়িটি থেকে দুর্গন্ধ ছড়ালে এলাকার লোকজনের সন্দেহ হয়। এরপর তাঁরা সাভার থানাকে বিষয়টি জানায়। পুলিশ গত ৩০ ডিসেম্বর ঘটনাস্থলে গিয়ে বস্তার ভেতরে হাত বাঁধা টুকটুকির মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক এএফএম সায়েদ বলেন, টুকটুকি হত্যাকাণ্ডে জড়িত তিন জনকে আটক করে তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর