কুকুর দেখিয়ে দিল লুকিয়ে রাখা ফেনসিডিল

যশোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-08-31 04:58:56

জার্মান শেফার্ড জাতের একটি প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর কাভার্ডভ্যান তল্লাশি করে লুকিয়ে রাখা ৫৮৭ বোতল ফেনসিডিলের সন্ধান দিয়েছে।

শনিবার (৪ জানুয়ারি) বিকেলে যশোর সদর উপজেলার নতুনহাট নামক বাজারে ওই কাভার্ডভ্যান থেকে ফেনসিডিলগুলো উদ্ধার করে বিজিবি যশোর ৪৯ ব্যাটালিয়নের সদস্যরা।

একই সময় এ ঘটনায় কাভার্ডভ্যানের হেলপার মেহেদী হাসানকে (২০) আটক করা হয়েছে। মেহেদী ঝিকরগাছার কাটাখাল এলাকার রফিকুল ইসলামের ছেলে। এ ঘটনায় চালক বিপুল মিয়া (২৮) আগেই পালিয়ে যায়। তিনি একই এলাকার জামাল মিয়ার ছেলে।

৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, বিজিবির গোয়েন্দারা জানতে পারে ভারত থেকে আমদানি করা পণ্যের সঙ্গে বিপুল পরিমাণ ফেনসিডিল ঢাকায় পাচার করা হবে। ৩-৪ দিন ধরে বিজিবি সদস্যরা গাড়িটি জব্দ করার চেষ্টা করে। শনিবার বিকেলে যশোর সদর উপজেলার নতুনহাট নামক বাজার থেকে কাভার্ডভ্যানটি জব্দ করে ঝুমঝুমপুরস্থ বিজিবির ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রশিক্ষণ প্রাপ্ত একটি কুকুর দিয়ে কাভার্ডভ্যানটির মধ্যে তল্লাশি করা হয়। সেখানে কিছু না পেয়ে গাড়ির কেবিনের মধ্যে তল্লাশি করে বিশেষভাবে লুকিয়ে রাখা ৫৮৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় কোতোয়ালি থানায় একটি মামলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর