ভুয়া পুলিশের গাড়ি ছিনতাইয়ের চেষ্টা

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-29 15:40:58

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় গাড়ি ছিনতাইয়ের সময় শাহীন নামে এক ভুয়া পুলিশ সদস্যকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এসময় ৩টি খেলনা পিস্তল ও দুই ওয়্যারলেস সেট উদ্ধার করা হয়েছে।

শনিবার (৪ জানুয়ারি) দুপুরে ফতুল্লার ভুইগড় থেকে তাকে আটক করা হয়। এর আগে প্রাইভেটকার ছিনতাইয়ের চেষ্টা চালানোয় ওই ভুয়া পুলিশ সদস্যকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, দুপুরে ফতুল্লা স্টেডিয়াম এলাকায় একটি কালো রঙের প্রাইভেটকার সিগন্যাল দিয়ে থামিয়ে ছিনতাইয়ের চেষ্টা করে পুলিশের পোশাক পরা চার ব্যক্তি। এসময় প্রাইভেটকার চালক ছিনতাইকারীর হাত থেকে বাঁচতে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ছিনতাইকারীরাও দুইটি মোটরসাইকেল নিয়ে তার পিছু নেয়।

এক পর্যায়ে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের ভুইগড় এলাকায় পৌঁছালে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি গাড়ির পিছনে সজোরে ধাক্কা দেয়। এসময় স্থানীয় এলাকাবাসী ছুটে আসলে ছিনতাইকারীদের তিনজন পালিয়ে যেতে সক্ষম হয়। স্থানীয়রা পুলিশের পোশাক পরা অপর ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দেয় তখন। পরে খবর পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ গিয়ে ছিনতাইকারীকে উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বার্তা২৪.কমকে জানান, আটক ভুয়া পুলিশকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার কাছ থেকে কয়েকটি খেলনা পিস্তল ও দুটি ওয়্যারলেস সেট উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর