সিদ্ধিরগঞ্জে স্বামী-স্ত্রীসহ ৩ জন দগ্ধ

নারায়ণগঞ্জ, দেশের খবর

‌ডি‌স্ট্রিক্ট ক‌রেসপ‌ন্ডেন্ট,বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-27 03:01:32

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি ফ্ল্যাট বাসায় গ্যাসের আগুনে একই পরিবারের ৩ জন দগ্ধ হয়েছেন। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকালে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ সিআইখোলা এলাকার একটি ভবনের ফ্ল্যাটে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- কবির হোসেন (৬৫), তার স্ত্রী রেখা বেগম (৫৫) ও মেয়ে সুফিয়া (২৮)।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে বাসিন্দারা রান্নাঘরের চুলা বন্ধ না করেই ঘুমিয়ে পড়েন। এতে রান্নাঘরে গ্যাস ছড়িয়ে পড়ে। ভোরে রান্নার জন্য চুলায় আগুন দিলে সাথে সাথেই আগুনে দগ্ধ হন গৃহকর্তা কবির হোসেন, তার স্ত্রী রেখা বেগম ও মেয়ে সুফিয়া। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

ঘটনাস্থলে থাকা আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান জানান, ধারণা করা হচ্ছে গ্যাসের চুলা বন্ধ না করেই পরিবারের লোকজন ঘুমিয়ে পড়েছিল। এতে রাতভর দরজা-জানালা বন্ধ থাকায় বাসায় ভেতরে গ্যাস জমে যায়। ভোরে কেউ চুলা জ্বালাতে গেলে আগুন ধরে ওই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। দগ্ধদের মধ্যে কবির হোসেনের শরীর ৫৫ ভাগ, স্ত্রী রেখা বেগমের ২০ ভাগ ও মেয়ে সুফিয়ার ৫ ভাগ পুড়ে গেছে। গৃহকর্তার কবির হোসেনের অবস্থা আশঙ্কাজনক।

এ সম্পর্কিত আরও খবর