নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী

নওগাঁ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নওগাঁ | 2023-08-28 06:34:47

নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের যৌথ আয়োজনে কর্মসূচির মধ্যে ছিল র‌্যালি, আলোচনাসভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) বেলা ১১টায় সদর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্ম শতবার্ষিকী উপলক্ষে 'মাদককে রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়বো' শিরোনামে এই আলোচনাসভার আয়োজন করা হয়।

আয়োজিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. হারুন-অর-রশীদ।

অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মো. রাশিদুল হক, সদর উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে জেলা ও উপজেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থী, মহিলা সমিতির নেতৃবৃন্দ, সামাজিক ইনোভেশন টিমের নেতৃবৃন্দ, মাদকবিরোধী সামাজিক আন্দোলনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে জেলা শিল্পকলা একাডেমি একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

এ সম্পর্কিত আরও খবর