সেলিম ওসমানকে ধিক্কার মেয়র আইভির

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-24 12:19:35

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য সেলিম ওসমান চিহ্নিত এক রাজাকারের ছেলেকে পৃষ্ঠপোষকতা করছেন অভিযোগ করে তার প্রতি ধিক্কার জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভি।

মুজিববর্ষ উপলক্ষে বুধবার (১ জানুয়ারি) নাসিকের সংস্কৃতি উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এ ধিক্কার জানান তিনি। অনুষ্ঠানটির উদ্বোধন করেন জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান।

আইভি রহমান বলেন, সরকার রাজাকারদের চিহ্নিত করে সারাদেশে তালিকা প্রকাশ করেছে। নারায়ণগঞ্জ শহরের গলাচিপা এলাকার রাজকার ছিলেন রাইফেল ক্লাবের সেক্রেটারি খালেদ হায়দার খান কাজলের বাবা গোলাম রাব্বানী। চিহ্নিত রাজাকার গোলাম রাব্বানী খানের ছেলে কাজলকে নিয়ে বিভিন্ন অনুষ্ঠান করেন নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। তার এই কর্মকাণ্ডের জন্য আমি তাকে ধিক্কার জানাই। আমি তাকে বলতে চাই দয়া করে রাজাকারের ছেলেকে সঙ্গে নিয়ে অনুষ্ঠান করে নারায়ণগঞ্জবাসীকে আর অপমান, অপদস্থ করবেন না।

তিনি বলেন, সেলিম ওসমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মায়া কান্না করে রাজাকারের ছেলেকে চেম্বার অব কমার্সের সভাপতি বানিয়েছেন। মুক্তিযোদ্ধা সন্তানদের অবহেলিত করে কাজলকে তিনি রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক বানিয়ে রেখেছেন। এটা করে জেলার মুক্তিযোদ্ধাদের অসম্মানিত করা হয়েছে। এই সেলিম ওসমান তার ভাই নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে সঙ্গে নিয়ে মুক্তিযোদ্ধাদের রাজাকার বানাচ্ছেন। আর রাজাকার সন্তানদের বড় বড় পদ ফ্রি দিচ্ছেন।

এসময় তিনি স্থানীয় মুক্তিযোদ্ধাদের উদ্দেশে বলেন, এই জেলার মুক্তিযোদ্ধাদের অনুরোধ করবো আপনারা রাজাকারের ছেলে কাজলকে প্রতিহত করুন। অন্যথায় মুক্তিযোদ্ধাদের নিয়ে আমরা পথে নামতে বাধ্য হবো। এই শহরে তারা অনেক বড় বড় কথা বলেন। মানুষকে পিষে মেরে ফেলবেন। গর্জন দেন এই করবেন সেই করবেন। অনেকে মনে করেন জয় বাংলা বললেই সে আওয়ামী লীগের লোক হয়ে যাবে। আসলে তা নয়। জয় বাংলা এখন আমাদের জাতীয় স্লোগান।

অনুষ্ঠানে সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল কাদির, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলী রেজা উজ্জল, নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি অ্যাডভোকেট এবি সিদ্দিক, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এহতেশামুল হক, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর