সরকার আধুনিক শিক্ষার পরিবেশ নিশ্চিত করেছে: খাদ্যমন্ত্রী

নওগাঁ, দেশের খবর

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নওগাঁ | 2023-08-25 22:35:44

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বর্তমান সরকার যুগোপযোগী আধুনিক শিক্ষার পরিবেশ নিশ্চিত করেছে। সারা দেশের শিক্ষা প্রতিষ্ঠান সমূহের অবকাঠামোগত এবং মানসম্মত শিক্ষার উন্নয়ন ঘটিয়ে সুশিক্ষার পথ প্রশস্থ করা হয়েছে।

তিনি বলেন, স্বচ্ছভাবে শিক্ষক নিয়োগ এবং শিক্ষকদের মর্যাদা ও আর্থিক সক্ষমতা বৃদ্ধি করা হয়েছে। তাই শিক্ষকদের একমাত্র কর্তব্য নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে শিক্ষার্থীদের শিক্ষা দেওয়া।

বুধবার (২৫ ডিসেম্বর) দুপুর ২টায় নওগাঁর বদলগাছি উপজেলার বালুভরা আর বি উচ্চ বিদ্যালয়ের ১০৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বালুভরা আর বি উচ্চ বিদ্যালয়ের কার্যনির্বাহী পরিষদের সভাপতি সুকমল কর্মকারের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের বিদ্যুৎ, খনিজ ও জ্বালানি সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ শহীদুজ্জামান সরকার এমপি, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য মোঃ ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম, পরিকল্পনা মন্ত্রণালয়ের তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তী, নওগাঁর জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম এবং বদলগাছি উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ আবু তাহিরসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এ সম্পর্কিত আরও খবর