ফরিদপুরে পূর্বশত্রুতার জেরে যুবক খুন

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর | 2023-08-30 16:03:52

ফরিদপুরের সদরপুর উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে আতাহার মোল্যা (৩৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। এঘটনায় তার সঙ্গে থাকা আরও ৩ জন আহত হয়েছেন।

জানা গেছে, সোমবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ফরিদপুর সদরপুর উপজেলার চরমানাইর ইউনিয়নের চরগজারিয়ার জহির মেম্বারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত আতাহার মোল্যা ওই গ্রামের রহম আলী মোল্যার ছেলে।

এলাকাবাসী জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চরগজারিয়ার জহির মেম্বারের সঙ্গে আতাহারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল জহিরের বাড়ির সামনে দিয়ে আতাহার মোল্যা অটোবাইক যোগে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন। ওই সময় আতাহার মোল্যার ওপর অতর্কিত হামলা চালানো হয়। হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে আতাহার মোল্যাসহ ৩ জন আহত হন।

গুরুতর আহত অবস্থায় আতাহারকে উদ্ধার করে প্রথমে সদরপুর হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আতাহার মোল্যা মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকাল ৭টার দিকে মারা যান।

এ ব্যাপারে চরমানাইর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী জানান, গতকাল সন্ধ্যায় আতাহারের ওপর হামলা করা হয়। পরে তাকে চিকিৎসার জন্য ফরিদপুর পাঠানো হয়েছিল। আজ সকালে সে মারা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান বলেন, ফরিদপুর মেডিকেল কলেজ থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে গতকাল সোমবার রাতে ফরিদপুর সদর উপজেলার কৈজুরী ইউনিয়নে দুপক্ষের সংঘর্ষে ভূট্টো মোল্যা নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এনিয়ে গত ১২ ঘণ্টায় ফরিদপুরে দুটি খুনের ঘটনা ঘটলো।

এ সম্পর্কিত আরও খবর