নরসিংদীতে স্বামীর দেওয়া আগুনে গৃহবধূর মৃত্যু

নরসিংদী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নরসিংদী | 2023-08-30 07:28:34

নরসিংদীর মাধবদীতে যৌতুকের টাকা দিতে না পারায় স্বামীর দেওয়া আগুনে অগ্নিদগ্ধ খাদিজা আক্তার রুমা (২০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

পাঁচ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শনিবার (২১ ডিসেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় দুপুরে ওই গৃহবধূর স্বামী বিপ্লব মিয়াকে আটক করে মাধবদী থানা পুলিশ। নিহত খাদিজা আক্তার রুমা নরসিংদী সদর উপজেলার শিলমান্দী গ্রামের কাজল মিয়ার মেয়ে। অপরদিকে বিপ্লব মিয়া মাধবদীর গদাইচর গ্রামের দুলাল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, গত ১৬ ডিসেম্বর দুপুরে যৌতুকের টাকার জন্য স্বামীর দেওয়া আগুনে অগ্নিদগ্ধ হন গৃহবধূ খাদিজা। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পাঁচ দিন পর খাদিজার মৃত্যু হয়।

নিহত খাদিজার বাবা কাজল মিয়া জানান, প্রায় দেড় বছর আগে মেয়ে খাদিজাকে বিপ্লবের সঙ্গে বিয়ে দেওয়া হয়। তাদের একটি সাত মাসের কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে যৌতুকের ৩ লাখ টাকার জন্য বিপ্লব প্রায় সময় খাদিজার ওপর নির্যাতন চালাতেন। এক পর্যায়ে টাকা দিতে না পারায় খাদিজার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন তার স্বামী।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানান, নিহতের স্বামী বিপ্লব মিয়াকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর