যশোরে জমি বিরোধের জেরে ব্যবসায়ী খুন

যশোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-08-31 02:03:45

যশোরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের শাবলের আঘাতে আবদুর রহমান (৪২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় শহরের বারান্দি মোল্লাপাড়া আমতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের পরিবারের অভিযোগ তাদের প্রতিবেশী আবদুল কুদ্দুস এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নিহত আবদুর রহমান যশোর শহরের বারান্দি মোল্লাপাড়া আমতলা টাওয়ার মোড়ের হাবিবুর রহমানের ছেলে।

জানা গেছে, শহরের বারান্দি মোল্লাপাড়া টাওয়ার মোড় এলাকায় আবদুর রহমানের জমির পাশে আবদুল কুদ্দুস ওরফে মেঠে কুদ্দুসের জমি আছে। কুদ্দুস জোরপূর্বক আবদুর রহমানের জমি দখলের চেষ্টা করছিলো। এই নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব ছিল। শনিবার সকালে আবদুর রহমান বাইসাইকেলে যোগে শহরের বড়বাজারের উদ্দেশ্যে বের হন। এসময় তাকে গতিরোধ করে তার মাথায় শাবল দিয়ে আঘাত করেন কুদ্দুস ও তার সহযোগীরা। পরে এলাকাবাসী আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামান জানান, 'জমি-জায়গা নিয়ে বিরোধের কারণে আব্দুর রহমান খুন হয়েছেন। মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি। তবে দোষীদের আটকে অভিযানে চলছে।'

এ সম্পর্কিত আরও খবর