রাজবাড়ীতে দুই বাসের সংঘর্ষে নিহত বেড়ে ৫

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-29 22:21:18

রাজবাড়ীর কালুখালী উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। এ দুর্ঘটনায় ১৫ জন যাত্রী আহত হন।

বুধবার (১৮ ডিসেম্বর) দুপুর সাড়ে ৩টার দিকে উপজেলার কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের গান্ধিমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের নাম জানা গেছে। তারা হলেন- কুষ্টিয়ার কুমারখালীর মাঝগ্রামের ফরমান মন্ডল (৬০)। পাংশা উপজেলার মেঘনা গ্রামের জামান শেখের ছেলে মিজান (২৫), ফরিদপুর জেলার গোপালপুর গ্রামের আইয়ুব মন্ডলের ছেলে মিন্টু (২৭) এবং কুষ্টিয়ার বশিগ্রামের আবুল কাশেমের ছেলে মিলন (২৭)।

দুর্ঘটনায় ১৫ জন যাত্রী আহত হন

কালুখালী থানার ওসি মোহাম্মদ কামরুল হাসান পাঁচজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমি এখনো দুর্ঘটনাস্থলে আছি। খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে পৌঁছে দুইটি মরদেহ উদ্ধার করা হয়। এসময় দুর্ঘটনায় আহত ১৫ জনকে রাজবাড়ী সদর হাসপাতাল ও পাংশা হাসপাতালে পাঠানো হয়। পরে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো তিনজন মারা যান।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এখনো উদ্ধার তৎপরতা চালাচ্ছে বলেও জানান তিনি।

এদিকে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশিকুর রহমান এবং অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোবাশ্বের হাসান হতাহতাদের দেখতে রাজবাড়ী সদর হাসপাতাল ও পাংশা হাসপাতাল পরিদর্শন করেছেন। এসময় তারা আহত এবং নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

আরও পড়ুন:রাজবাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

এ সম্পর্কিত আরও খবর