রাজবাড়ীতে ১ হাজার বোতল ফেনসিডিলসহ আটক ৩

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-30 18:52:45

রাজবাড়ীর সদর ও গোয়ালন্দঘাট থানা এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে ১ হাজার ৫ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রি চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-৮।

আটককৃতরা হলেন- মো. আশরাফুল ইসলাম (২৫) মো. সজীব আহম্মেদ (২৮) ও মো. রুহীন হোসেন বাপ্পী (২৫ । তাদের বাড়ি চুয়াডাঙ্গা ও মাগুরা জেলায় ।

শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুর ২ টার দিকে বরিশাল র‌্যাব-৮ এর সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবত বাংলাদেশের দক্ষিণ পশ্চিম সীমান্তবর্তী যশোর-বেনাপোল, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে আগত ফেনসিডিল সংগ্রহ করে আসছে। তারা এসব মাদক রাজবাড়ী-গোয়ালন্দ রুট ব্যবহার করে দেশের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারি বিক্রয় করে থাকে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় রাজবাড়ীর কল্যাণপুর গ্রামস্থ চাতাল মার্কেটের সামনে রাজবাড়ী-ঢাকা মহাসড়কে একটি কালো রঙয়ের প্রাইভেটকার তল্লাশি চালিয়ে ৩৫৭ বোতল উদ্ধার করা হয়। এ সময় মো. আশরাফুল ইসলামকে আটক করা হয়। এছাড়া মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত চারটি সিমকার্ডসহ দুটি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে আরেকটি অভিযানে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন দৌলতদিয়া ফেরিঘাট থেকে একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৬৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় মাদক ব্যবসার সঙ্গে জড়িত মো. সজীব আহম্মেদ (২৮) ও মো. রুহীন হোসেন বাপ্পী (২৫) নামে দু’জনকে আটক করেন ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। তাদের ব্যবহৃত পাঁচটি সিমকার্ড, তিনটি মোবাইল ফোন এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

পৃথক অভিযানে আটককৃতদের বিরুদ্ধে রাজবাড়ীর সদর ও গোয়ালন্দঘাট থানায় পৃথক দুটি মামলা প্রক্রিয়াধীন বলে ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর