ফেসবুকে প্রেমের ফাঁদ ফেলে অর্থ আদায়, দুই নারীসহ গ্রেফতার ৩

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-27 00:29:47

ফেসবুক, ইমো, হোয়াটসঅ্যাপ ব্যবহার করে প্রেমের ফাঁদ ফেলে বিপুল অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে দুই নারীসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার কুয়েত প্রবাসী সাইফুল ইসলাম মামলা দায়ের করলে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের খাঁনপুর গ্রামের জিল্লুর রহমানের মেয়ে মারজাহান আক্তার (১৯), সেনবাগ উপজেলার কেশার পাড় ইউনিয়নের লেদুয়া গ্রামের গোলাম মাওলার মেয়ে শাহজাদী মজুমদার (২০), নোয়াখালী পৌরসভার ৪নং ওয়ার্ডের জয়কৃষ্ণপুর গ্রামের হোসেন আহমদের ছেলে বিকাশ এজেন্ট দোকানদার মোশারফ হোসেন মনু।

জানা গেছে, ফেসবুক, ইমো, হোয়াটসঅ্যাপ ব্যবহার করে কোম্পানীগঞ্জ উপজেলার কুয়েত প্রবাসী সাইফুল ইসলামের সঙ্গে প্রেমের নাটক করে ওই দুই নারী। পরে কয়েক দফায় সাড়ে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়। ওই টাকা মোশারফ হোসেন মনুর বিকাশ অ্যাকাউন্টে লেনদেন হয়। এ ঘটনায় থানায় মামলা করলে তাদের গ্রেফতার করে পুলিশ।

অভিযোগ রয়েছে, কোম্পানীগঞ্জের মধ্যপ্রাচ্য প্রবাসী তানভীর হোসেন, মোস্তফা চৌধুরী নামে দুই প্রবাসী যুবকের থেকে কয়েক লাখ টাকা হাতিয়ে নেয় এ নারী চক্র। এছাড়াও কোম্পানীগঞ্জের বেশ কয়েকজন যুবক এদের জালে ফেঁসেছেন বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

নোয়াখালী জেলা সিআইডি পুলিশের উপ-পরিদর্শক শাহ আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর