উন্নয়নের জোয়ারে শহর-গ্রাম একাকার: নাসিম

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিরাজগঞ্জ | 2023-08-13 05:00:40

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি-জামাতের শাসন আমলে এই দেশে জঙ্গি উত্থান হয়েছিলো। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর তার কঠোর শাসন ও মনোভবের কারণে দেশ জঙ্গি মুক্ত হয়েছে। শুধু তাই নয় লোডশেডিংয়ের বাংলাদেশ আলোকিত হয়েছে। উন্নয়নের জোয়ারে শহর এবং গ্রাম একাকার হয়ে গেছে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেলে নিজ নির্বাচনী এলাকা কাজিপুর উপজেলা আওয়ামী লীগ অফিসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আলোকিতই করেননি তার উন্নয়ন দক্ষিণ-পূর্ব এশিয়ায় এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। এখন জনগণকে ঐক্যবদ্ধ করাই আগামী দিনের চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবিলায় বঙ্গবন্ধু কন্যার উন্নয়নের খবর ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

দেশে নারী শিশু ও নারী নির্যানকারীদের প্রতি ঘৃণা প্রকাশ করে তিনি বলেন, এসব সামাজিক অপরাধ সরকারের একার পক্ষে বন্ধ করা সম্ভব নয়। এটি বন্ধে সবাইকে এগিয়ে আসতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন সাকার সভাপতিত্বে সভায় স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সাবেক এই মন্ত্রী পানি উন্নয়ন বিভাগের কাজিপুরে যমুনাপাড়ের ৪৬৫ কোটি টাকার চলমান উন্নয়ন প্রকল্পের শুভগাছা, সিংড়াবাড়ি ও মেঘাই এলাকায় কাজ পরিদর্শন করেন। এসময় কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী ও পানি উন্নয়ন বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী একেএম রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর