বিয়ে বাড়িতে গিয়ে মদপানে দু’জনের মৃত্যু

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিরাজগঞ্জ | 2023-08-26 20:54:06

সিরাজগঞ্জের কাজিপুরে স্প্রিট জাতীয় মদ পানে দুই জনের মৃত্যু হয়েছে। এছাড়া এ মদ পানে অসুস্থ হয়ে আট জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এর আগে, মদ পানে ১০ জন অসুস্থ হলে তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে শুক্রবার (২২ নভেম্বর) ভোরে চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, কাজিপুর পৌর শহরের বিয়ারা এলাকার কোরবান আলীর ছেলে রাসেল রানা (২৩), তুজাম্মেল হোসেনের ছেলে গোলাম রব্বানি সাদ্দাম (২৫)।

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী বলেন, 'বৃহস্পতিবার ওই দুই যুবক মদপান করে অসুস্থ হয়ে পড়ে। পরে স্বজনেরা তাদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে তাদের মৃত্যু হয়।'

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম লুৎফর রহমান বলেন, 'মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।'

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আক্তার জানান, কাজিপুরের বিয়াড়া গ্রামের একটি বিয়ে বাড়িতে দাওয়াত খেয়ে একদল যুবক এক সঙ্গে নেশা জাতীয় তরল পানীয় পান করে। এরপরই অন্তত ১০ জন অসুস্থ হয়ে পড়লে তাদের কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে গভীর রাতে তাদের শজিমেক হাসপাতালে রেফার করে কর্তব্যরত চিকিৎসক। বগুড়া নেওয়ার পরেই রাসেল ও গোলাম রাব্বি মারা যান। অপর আট জনের অবস্থা বর্তমানে কিছুটা উন্নতি হয়েছে বলেও জানান তিনি। মরদেহ দুটি উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর নেশা জাতীয় তরল পদার্থটি কি ছিল সে সম্পর্কে বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

এ সম্পর্কিত আরও খবর