বিয়ে বাড়ির তোরণ স্থাপনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর | 2023-08-21 11:07:26

লক্ষ্মীপুরের বিয়ে বাড়িতে তোরণ নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারী-পুরুষসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে সদর উপজেলার তেওয়ারীগঞ্জের চরমনসা গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহতরা হলেন- শাফি উল্যা, তার স্ত্রী মোবাশ্বেরা, ছেলে মমিন উল্যা, নাতি রাসেল, শহিদ ও অপর পক্ষের রহমত উল্যা, দেলোয়ার হোসেনসহ অন্তত ১০ জন। এ ঘটনায় আহত মমিন উল্যা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চরমনসা গ্রামের মো. মমিনের ছেলে জাকির হোসেনের বিয়ের অনুষ্ঠান রয়েছে শুক্রবার (২২ নভেম্বর)। এ উপলক্ষে বাড়ির সামনে তোরণ স্থাপন করতে গেলে প্রতিবেশী বৃদ্ধ শাফি উল্যা ও তার স্ত্রী মোবাশেরা বেগম বাধা দেয়। এনিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জাকিরের বন্ধু রহমত উল্যা বৃদ্ধকে ধাক্কা দিলে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ১০ জন আহত হয়েছে।

থানায় অভিযোগকারী মমিন উল্যা বলেন জাকিরদের সঙ্গে জমি নিয়ে আমাদের আদালতে মামলা চলছে। এজন্য তোরণ দিতে গেলে আমার বাবা-মা বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে জাকিরসহ তার বন্ধুরা আমাদের ওপর হামলা করে।

অভিযোগ অস্বীকার করে আহত রহমত উল্যা বলেন, আমি কাউকে মারিনি। উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে আমি ছাড়াতে যায়। কিন্তু দু’পক্ষের হামলায় আমি আহত হই।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। এটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর