নোয়াখালীতে আ.লীগের দুপক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী | 2023-08-21 21:48:43

নোয়াখালীতে আওয়ামী লীগের জেলা সম্মেলনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের ৬৪ জন আহত হয়েছেন।

বুধবার (২০ নভেম্বর) সকালের দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষ চলাকালে সম্মেলনের ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড ভাংচুর করা হয়। ককটেল বিস্ফোরণ ও গুলির শব্দে শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সংঘর্ষে আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল সাড়ে আটটার দিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেলের অনুসারীরা একটি মিছিল নিয়ে জজকোর্ট সড়ক থেকে শহীদ ভুলু স্টেডিয়ামের দিকে যাচ্ছিল। পথে গণপূর্ত অফিসের সামনে যাওয়া মাত্র সম্মেলনস্থল শহীদ ভুলু স্টেডিয়াম থেকে আসা জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক সাংসদ ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরীর গাড়ি বহর থেকে মিছিলকারীদের ধাওয়া করা হয়।

এ সময় উভয় পক্ষ মুখোমুখি হলে প্রথমে ধাওয়া পাল্টা ধাওয়া ও পরে সংঘর্ষ বাঁধে। একপর্যায়ে পুরো শহরের বিভিন্ন স্থানে সংঘর্ষ লেগে যায়। ককটেল বিস্ফোরণ ও গুলির শব্দে শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছেন। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর