পেয়ারার ক্যারেট থেকে অস্ত্র ও গুলি উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চাঁপাইনবাবগঞ্জ | 2023-08-31 08:59:49

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা এলাকায় একটি ইজিবাইকে তল্লাশি করে পেয়ারার ক্যারেট থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে র‌্যাব-৫। সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় এসব অস্ত্র উদ্ধার করা হয়।

জানা গেছে, অস্ত্রের মধ্যে ৩টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান স্যুটারগান, ৭ রাউন্ড গুলি ও ৩টি ম্যাগাজিন উদ্ধার করা হয়। এসময় অস্ত্র ব্যবসায়ী আব্দুস সামাদকেও গ্রেফতার করা হয় ও ইজিবাইকটি জব্দ করা হয়। গ্রেফতার হওয়া অস্ত্র ব্যবসায়ী গোমস্তাপুর উপজেলার দোশীমানি কাঁঠালপাড়া এলাকার মৃত শুকুদ্দির ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার স্বজল কুমার সরকার গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল গোমস্তাপুর-কানসাটগামী রাস্তার বিভিন্ন পয়েন্টে অভিযান চালায়। সন্ধ্যায় চৌডালা এলাকার একটি হোটেলের সামনে দুইজন লোকের উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদের চ্যালেঞ্জ করা হয়।

এ সময় একজন পালিয়ে গেলেও আব্দুস সামাদকে ইজিবাইকসহ আটক করে র‌্যাব সদস্যরা। পরে ইজিবাইক তল্লাশি করে পেয়ারার ক্যারেট থেকে এসব আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর