শুদ্ধি অভিযান বিষয়ে নীরবতা চক্রান্তের আলামত: ইনু

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুষ্টিয়া | 2023-08-10 07:10:58

সাবেক তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের সভাপতি হাসানুল হক ইনু (এমপি) বলেছেন, দুর্নীতি নিয়ে যারা সোচ্চার ছিল তারা এখন শেখ হাসিনার শুদ্ধি অভিযান বিষয়ে নীরব। এ অভিযানের প্রশংসা না করে রহস্যজনক নীরবতা চক্রান্তের আলামত।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা ডায়াবেটিক সমিতির উদ্যোগে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে সুধী সমাবেশে যোগদানের আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

ইনু বলেন, শুদ্ধি অভিযানের মাধ্যমে শেখ হাসিনা দুর্নীতিবাজদের দমন করছেন আর বিএনপি দুর্নীতিবাজ খালেদা জিয়া ও তারেক রহমানের মুক্তি আন্দোলনের হুমকি দিচ্ছে। এটা জাতির সঙ্গে, রাজনীতির সঙ্গে ঠাট্টা।

তিনি বলেন, সুস্থ জাতি গড়তে যেমন ভাল স্বাস্থ্য ব্যবস্থা, পুষ্টি ও পরিষ্কার-পরিচ্ছনতা দরকার। তেমনি সুস্থ সমাজ রাষ্ট্র ব্যবস্থার জন্য দুর্নীতি, দলবাজি, সন্ত্রাস ও বৈষম্য দমন দরকার।

ভেড়ামারা ডায়াবেটিক সমিতির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল আমিন, ভেড়ামারা ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি আ ফ ম নজিবুদ্দৌলা খাঁন, সাধারণ সম্পাদক ড. অমরেন্দ্র নাথ বিশ্বাস।

এর আগে ভেড়ামারা ডায়াবেটিক সমিতির উদ্যোগে র‌্যালি, ফ্রি মেডিকেল ক্যাম্প ও চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।

এ সম্পর্কিত আরও খবর