নাইমুল আবরারের ময়নাতদন্ত সম্পন্ন

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী | 2023-08-19 01:23:12

আলোচিত রেসিডেন্সিয়ালের ছাত্র নাইমুল আবরারের লাশের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। রোববার (১০ নভেম্বর) দুপুর ২ টা ৩০ মিনিটের দিকে নোয়াখালীর জেনারেল হাসপাতালে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, নাইমুল আবরারের ময়নাতদন্ত সম্পন্ন করেন নোয়াখালী জেনারেল হাসপাতালে ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডাক্তার মাসুদুর রহমান, মেডিকেল অফিসার ডাক্তার ফাহিমা খাতুন উর্মি ও আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মহিউদ্দিন আব্দুল আজিম। এ সময় মেডিকেল অফিসার ডাক্তার মাসুদুর রহমান গণমাধ্যমকর্মীদের জানান, দ্রুত সময়ের মধ্যে আবরারের ময়নাতদন্তের রিপোর্ট প্রদান করা হবে

এর আগে দাফনের আট দিনের মাথায় গতকাল শনিবার কবর থেকে তার লাশ উত্তোলন করা হয়েছিল। নোয়াখালীর নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলিশায় রিছিলের উপস্থিতিতে কবর থেকে লাশটি তোলা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা ও মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল আলীম সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে ৬ নভেম্বর ঢাকায় অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমিনুল হকের আদালতে আবরারের বাবা মজিবুর রহমান মামলা করেন।

আদালত গত বুধবার জবানবন্দি গ্রহণ শেষে লাশটি কবর থেকে তুলে ময়নাতদন্তের নির্দেশ দিয়েছেন। সেই সঙ্গে তার মৃত্যুর পর দায়ের করা ‘অপমৃত্যু’ মামলার সঙ্গে নতুন মামলাটি তদন্ত করে ১ ডিসেম্বরের মধ্যে প্রতিবেদন দিতে মোহাম্মদপুর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর